X

ধীরেন্দ্রনাথ দত্ত স্মৃতি পদকে ভূষিত হলেন অধ্যাপক এবিএম আব্দুল্লাহ

বৃহস্পতিবার, ২রা মার্চ, ২০২৩

গত ২৪ ফেব্রুয়ারি শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ায়  “গুণীজন সংবর্ধনা পরিষদ” এর  উদ্যোগে শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা চত্বরে ইমেরিটাস অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ সহ দেশবরেণ্য ৯ জন খ্যাতিমান ব্যক্তিকে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্মৃতি পদকে ভূষিত করা হয়।

ছবি সংগৃহীত

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ওবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি।

নিজ নিজ অঙ্গনে অবদান রাখার জন্য প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ইমেরিটাস অধ্যাপক ডাঃ এবিএম আব্দুল্লাহ সহ সম্মাননা প্রাপ্ত ব্যক্তিরা হলেন অধ্যাপক আতিকুল ইসলাম, কথা সাহিত্যিক আনিসুল হক, স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ধনঞ্জন কুমার দাস, বাংলাদেশ পুলিশ এর এন্টি-টেরিজম ইউনিট ডিআইজি মোঃ মনিরুজ্জামান, সাংবাদিক তুষার আব্দুল্লাহ, সংগীত গীতিকার ও সুরকার শুভ্রদেব, চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, অভিনেত্রী তারিন জাহান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও “গুণীজন সংবর্ধনা পরিষদ” এর প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক ডাক্তার আশীষ কুমার চক্রবর্তী এবং গেস্ট অফ অর্ণার ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের চেয়ারম্যান, অধ্যাপক ডক্টর সৈয়দ আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসাবে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ সাখাওয়াত হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান আল মামুন সরকার, সিভিল সার্জন ডাঃ মোঃ একরাম উল্লাহ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি ডাঃ মোঃ আবু সাইদ সহ আরও অনেকে।

Gazi Abdullah Al Mamun:
Related Post