X
    Categories: নিউজ

বারডেম মেডিকেলের ২য় বর্ষের শিক্ষার্থী মাহি’র রহস্যজনক মৃত্যু

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

রাজধানীর যাত্রাবাড়ীর মীর হাজিরবাগ এলাকার একটি বাসা থেকে মোঃ মাহিবুল ইসলাম (২৩) নামে ইব্রাহিম মেডিকেল কলেজের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে মীর হাজিরবাগের একটি ১০তলা ভবনের আটতলার একটি ফ্ল্যাট থেকে তাকে উদ্ধার করা হয়। পরবর্তীতে স্বজনের তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত মোঃ মাহিবুল ইসলামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার নুনাবতি গ্রামে। সে ইব্রাহিম মেডিকেল কলেজের হোস্টেলে থেকে লেখাপড়া করত। মীর হাজিরবাগে তার মা ফাতেমা আক্তার ভাড়া বাসায় ভাড়া থাকতেন আর বাবা মিজানুর রশিদ সৌদিআরব প্রবাসী।

 

নিহত মাহিবুল ইসলামের মা ফাতেমা আক্তার মুঠোফোনে বলেন, “মাহি (মোঃ মাহিবুল ইসলাম) শাহবাগের ইব্রাহিম কলেজ হাসপাতালের দ্বিতীয় বর্ষে পড়ত। সেখানে হোস্টেলেই থাকত। মাহি গতরাতে বাসায় আসে। রাতে একসময় পারিবারিক বিষয় নিয়ে অভিমান করে নিজরুমের দরজা বন্ধ করে দেয়। অনেক সময় পেরিয়ে গেলেও কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে দেখি সে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়া। এরপর অজ্ঞান অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

 

নিহতের স্বজন রিফাত জানান, মাহির সহপাঠীর কাছ থেকে তারা জানতে পেরেছেন, এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মাহির। সম্প্রতি সম্পর্কের বিচ্ছেদ ঘটেছিল। ধারণা করা হচ্ছে, প্রেমের সম্পর্ক বিচ্ছিন্ন থেকেই আত্মহত্যা করেছেন তিনি। নিহতের মা’য়ের পারিবারিক অভিমানের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমি ঘটনাস্থলে ছিলাম না, এই বিষয়ে কিছু জানি না।”

 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. ফারুক, মোঃ মাহিবুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেছেন, “মরদেহ মর্গে রাখা আছে এবং শ্যামপুর থানা পুলিশ ঘটনাটির তদন্ত করছে।”

প্ল্যাটফর্ম প্রতিবেদক : মঈন উদ্দীন আহমদ শিবলী

প্ল্যাটফর্ম কনট্রিবিউটর:
Related Post